কুড়িগ্রামে সমাবেশে কমরেড খালেকুজ্জামান-সাম্য সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে বাসদকে শক্তিশালী করার উদাত্ত আহ্বান

111116-spb-kurigram-2বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-বাসদের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং মহান রুশ বিপ্লবের ৯৯তম বার্ষিকী উপলক্ষ্যে ১১ নভেম্বর’১৬  কুড়িগ্রামে বর্ণাঢ্য র‌্যালী, সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপী এসব কর্মসূচী পালন করে জেলা বাসদের নেতাকর্মীরা। এছাড়াও সন্ধ্যা সাড়ে ৬টায় কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে জেলা বাসদের আয়োজনে জনসভা অনুষ্ঠিত হয়।
111116-spb-kurigram-11এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান।
সংগঠনটির জেলা আহ্বায়ক এ্যাড. জাহেদুল হক মিলুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বাসদের সদস্য সচিব ফুলবর রহমান, মোনাব্বার হোসেন মিন্টু, শেখ আব্দুল খালেক, আবুল বাশার মঞ্জুর, আব্দুল হাই রঞ্জু, প্রভাত কুমমার বর্মন, সাঈদ আক্তার আমিন প্রমূখ।
111116-spb-kurigram-10এর আগে নেতাকর্মীরা ঘোষপাড়া এলাকা থেকে লাল পতাকার একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ শেষে জনসভাস্থলে এসে মিলিত হয়।
111116-spb-kurigram-4জনসভায় বক্তারা মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ ও সাম্য সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে বাসদকে শক্তিশালী এবং বাম গণতান্ত্রিক বিপ্লব শক্তি গড়ে তুলতে সকলকে উদাত্ত আহ্বান জানান।