ছাত্র ফ্রন্ট কর্মী সুহাইল আহম্মদ শুভকে হল থেকে বিতাড়নের বিচার দাবি

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কর্মী সুহাইল আহম্মদ শুভকে লাঞ্ছনা ও হল থেকে বিতাড়নের ঘটনার বিচার দাবি ও ক্ষোভ প্রকাশ
SSF-Logoসমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমরান হাবিব রুমন এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স এক যুক্ত বিবৃতিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কর্মী অর্থনীতি বিভাগের ১ম বর্ষের ছাত্র সুহাইল আহম্মদ শুভ গত জানুয়ারি মাস থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বসবাস করে আসছে। প্রথম থেকেই তাকে মানসিক ভাবে হেনস্থা করে আসছে হল শাখা ছাত্র লীগ। সর্বশেষ গতকাল ১৬ এপ্রিল ২০১৭ দিবাগত রাতে তাকে হলের গেস্টরুমে ডেকে লাঞ্ছিত করে এবং হল থেকে বের করে দেয়। এই ন্যাক্কারজনক ঘটনায় নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, শুভ অর্থনীতি বিভাগের ১মবর্ষের ছাত্র এবং সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের রাজনীতি করার কারণে গতকাল ১৬ এপ্রিল ২০১৭ দিবাগত রাতে বাংলাদেশ ছাত্র লীগের হল শাখার সাধারণ সম্পাদক আল-আমিন রহমান, ২য়বর্ষের সাইফুল শান্তসহ আরও ৩০-৩৫ মিলে তাকে হলের গেস্টরুমে ডেকে রড-লাঠি দিয়ে মারার হুমকী দেয় এবং জোরপূর্বক হল থেকে বের করে দেয়।
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মনে করে বিশ্ববিদ্যালয়ের মতো গণতান্ত্রিক প্রতিষ্ঠানে এহেন আচরণ অত্যান্ত লজ্জাজনক। সন্ত্রসীরা আজ হলগুলোকে সন্ত্রস-দখলদারিত্বের অভয়ারন্যে পরিণত করেছে। প্রত্যেকটা হলে প্রথম বর্ষের শিক্ষার্থীদের নানাভাবে নির্যাতন করা হচ্ছে। গেস্ট রুমের নামে ছাত্রদের হয়রানী করা হচ্ছে। নেতৃবৃন্দ অবিলম্বে এই সকল সংকটের নিরসন এবং এই ঘটনার সাথে জড়িতদের বিচারের আওতায় আনার দাবি জানান।