নারায়ণগঞ্জে শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদ এবং শিক্ষক শ্যামল কান্তির বহিস্কার আদেশ প্রত্যাহারের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

SSF Protest_180516সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির উদ্যাগে আজ ১৮ মে ২০১৬ সন্ধ্যা ৬.০০টায় ঢাকা বিশ^বিদ্যালয় ডাকসু থেকে মিছিল শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষন শেষে টিএসসি চত্ত্বরে কেন্দ্রীূয় সভাপতি ইমরান হাবিব রুমন এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স, দপ্তর সম্পাদক শ্যামল বর্মন, অর্থ সম্পাদক রোকসানা আফরোজ আশা, সদস্য হয়রত আলী রাজীব, মুক্তা বাড়ৈ প্রমূখ ।
SSF Protest_180516-1নেতৃবৃন্দ বলেন গত ১৪ মে নারায়ণগঞ্জের পি আর সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে সেখানকার সাংসদ সেলিম ওসমান কর্র্তৃক লাঞ্ছিত এবং শিক্ষককে বহিস্কার করা হয়েছে। এ ধরণের ঘটনা সারা জাতির জন্য লজ্জাজনক। সারা দেশে একের পর এক খুন-ধর্র্ষণ-গুম চলছে সরকার কোন ঘটনারই বিচার করতে পারছে না। বরং শাসক দলের সন্ত্রাসীদের প্রশ্রয়ে এবং মদদে তাদের দলীয় ক্যাডাররা এ ধরণের ঘটনা ঘটিয়ে চলছে, সরকার অপরাধীদের ধরতে চরম ব্যর্থতার পরিচয় দিচ্ছে সেখানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করেূূ মিথ্যা রটনার মাধ্যমে একজন আইন সভার সদস্য(!) নিজের হাতে আইন তুলে নিয়ে শিক্ষককে লাঞ্চিত ও অপমানিত করার ঘটনা সারা দেশকে হতবাক করেছে। সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নেতবৃন্দ অবিলম্বে এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও অপরাধীদের বিচার দাবি করেছেন। অন্যথায় সারা দেশের শিক্ষক-শিক্ষার্র্র্থীরা সম্মিলিতভাবে এর বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তুলবে।