রাধা রানী বর্মনকে সভাপতি ও মাসুকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ছাত্র ফ্রন্ট বগুড়া জেলার ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

290916-swf-bograবগুড়ায় বিশ্ববিদ্যালয় নিমার্ণের ঘোষণা বাস্তবায়নের দাবিসহ বিভিন্ন দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের চতুর্থ জেলা সম্মেলন ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে। ঐ দিন বেলা ১১টায় বগুড়া শহীদ খোকন পার্কে অবস্থিত কেন্দ্রীয় জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে সম্মেলন শুরু হয়। বেলুন উড়িয়ে সম্মেলেনের উদ্বোধন ঘোষণা করেন বগুড়ার বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শ্যামল ভট্টাচার্য। সম্মেলনের কাজ বিকেল পর্যন্ত চলতে থাকে।
290916-swf-bogra-anu-mohammadসম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ।
290916-swf-bogra-jh-miluসংগঠনের জেলা সভাপতি ছাত্র নেতা কিবরিয়া হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহেদুল হক মিলু, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমরান হাবীব রুমন, বাসদ বগুড়া জেলা আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পল্টু, ছাত্র ফ্রন্ট চতুর্থ জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক রাধা রানী বর্মন। সভা পরিচালনা করেন জেলা কমিটির সাধারণ সম্পাদক শ্যামল বর্মন।
290916-swf-bogra-audianceঅধ্যাপক আনু মোহাম্মদ বলেন, এদেশের জাতীয় সম্পদের মালিক জনগণ। কিন্তু সেই জনমতের বিপরীতে দাঁড়িয়ে সরকার বাংলাদেশের প্রাণ সুন্দরবন ধ্বংসের চুক্তি করছে। ভারতের কোম্পানির সঙ্গে এ চুক্তি বাস্তবায়িত হলে সুন্দরবন ধ্বংস হবে। তাই  রামপাল চুক্তি বাতিল করতে দেশব্যাপী দুর্বার আন্দোলন গড়তে হবে।
290916-swf-bogra-rally-1290916-swf-bogra-rally-3শেষে রাধা রানী বর্মনকে সভাপতি ও মাসুকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
আলোচনা সভার আগে লাল পতাকা শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উদ্বোধনের আগে চারণ সাংস্কৃতিক কেন্দ্র বগুড়া সঙ্গীত পরিবেশন করে।290916-swf-bogra-committeসমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলার চতুর্থ জেলা সম্মেলনের মধ্য দিয়ে নির্বাচিত ৭ম কমিটি :
সভাপতি : রাধা রানী বর্মন
সহ-সভাপতি : সুমন কুমার
সাধারণ সম্পাদক : মাসুকুর রহমান
সাংগঠনিক সম্পাদক : ধনঞ্জয় বর্মন
দপ্তর সম্পাদক : ওসমান গণি মুন
অর্থ সম্পাদক : মুক্তা আক্তার মীম
প্রচার ও প্রকাশনা সম্পাদক: রাকিবুল ইসলাম
স্কুল বিষায়ক সম্পাদক : সুমি রায়
পাঠাগার সম্পাদক : শাকিল আহমেদ
সদস্যঃ
১.জাহিদুল ইসলাম রাশেদ
২.ইফতেখার আনঞ্জুম দুলাল
৩.রাহাত হোসেন
৪. আব্দুল মোমিন
৫.পলাশ চন্দ্র বর্মন
৬.শরীফুল ইসলাম সুইট
৭. গৌড় রায়
৮. সাজেদুল ইসলাম
৯.নুর বানু নিশিতা
১০. গোলাম রব্বানী
১১. বিকাশ রায়
১২.নাসিম আহমেদ
১৩.দশরদ রায়
১৪.ফয়সাল রহমান