শিশু সামিউলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শিশু সামিউল আলম রাজন হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে শিশু-কিশোর মেলা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও বিজ্ঞান আন্দোলন মঞ্চের যৌথ উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

সিলেটে গত বুধবার নির্মমভাবে নির্যাতন করে হত্যা করা হয় ১৩ বছরের শিশু সামিউল আলম রাজনকে। মধ্যযুগীয় বর্বর কায়দায় এই হত্যাকা- সারাদেশের মানুষকে স্তব্ধ করেছে। আবার চলমান বিচারহীনতার সাংস্কৃতি সকলের মধ্যে হতাশাও তৈরি করেছে। শিশু সামিউল আলম রাজন হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ ১৪ জুলাই ২০১৫ সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে শিশু-কিশোর মেলা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও বিজ্ঞান আন্দোলন মঞ্চের যৌথ উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাজতান্ত্রিক মহিলা ফোরামের সভাপতি রওশন আরা রুশোর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বাসদ ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক জুলফিকার আলী, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক খালেকুজ্জামান লিপন, সমাজতান্ত্রিক মহিলা ফোরামের সাধারণ সম্পাদক প্রকৌশলী শম্পা বসু, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি জনার্দন দত্ত নান্টু, ঢাকা নগর শাখার সভাপতি রুখসানা আফরোজ আশা, মুক্তা বাড়ৈ। সমাবেশ পরিচালনা করেন বিজ্ঞান আন্দোলন মঞ্চের কেন্দ্রীয় সমন্বয়কারী ইমরান হাবিব রুমন ।