সিলেটে গ্যাস সংযোগ বন্ধের বিরুদ্ধে আন্দোলনের নেতা-কর্মীদের উপর ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলার নিন্দা এবং গ্রেফতার ও বিচারের দাবি

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান সংবাদপত্রে দেয়া এক বিবৃতিতে সিলেটে গ্যাস সংযোগ বন্ধের বিরুদ্ধে আন্দোলনের নেতা-কর্মীদের উপর ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা জানান এবং হামলাকারীদের গ্রেফতার বিচারের দাবি জানান।
উল্লেখ্য আজ ১৪ মে বিকাল ৫:০০ টায় গ্যাস সংযোগ বন্ধের বিরুদ্ধে কদমতলী ও গোটাদিগর বিসিক এলাকায় পথসভা চলাকালে ছাত্রলীগ সন্ত্রাসীরা আন্দোলনকারীদের ওপর হমলা করে। হামলায় সিলেট জেলা বাসদের আহ্বায়ক আবু জাফর আহম্মদ, সিপিবি জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন সুমন, গণতন্ত্রী পার্টির সাংগঠনিক সম্পাদক গুলজার আহম্মদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট ওয়াহেদুর রহমানসহ মোট ১৫জন মারাত্মক আহত হয়।
140516-SYL-Abu Jafar Ahmedবিবৃতিতে খালেকুজ্জামান অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের পাশাপাশি সিলেটটে গ্যাস সংযোগ বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান এবং একই সাথে সকল হামলা-সন্ত্রাস মোকাবেলা করে গ্যাস দেয়ার দাবি আদায়ে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।